স্যামসাং মোবাইল প্রাইস ইন বাংলাদেশ ও Samsung Galaxy S23 Ultra price

বর্তমান সময়ে এসে পৃথিবীতে প্রায় সকল মানুষই স্মার্টফোনের ব্যবহার শুরু করেছে। প্রতিদিন নতুন নতুন স্মার্টফোনের ভেরিয়েন্ট তৈরি হচ্ছে তার মধ্যে রয়েছে স্যামসাং ব্র্যান্ড। আপনারা অনেকেই স্যামসাং মোবাইলের দাম জানতে চান। এই সম্পূর্ণ পোস্টটি জুড়ে আমি স্যামসাং মোবাইল প্রাইস ইন বাংলাদেশ এবং Samsung Galaxy S23 Ultra নিয়ে বিস্তারিত ভাবে আলোচনা করব। এই সম্পূর্ণ পোস্টটি পড়লে আপনি samsung কোম্পানির বেশ কয়েকটি ফোন সম্পর্কে ধারণা পেয়ে যাবেন।
স্যামসাং মোবাইল প্রাইস ইন বাংলাদেশ
পোস্টসূচিপত্রঃতাই আপনি যদি স্যামসাং মোবাইল প্রাইস ইন বাংলাদেশ সম্পর্কে জানতে চান তাহলে সম্পূর্ণ পোস্টটি মনোযোগ দিয়ে পড়ুন। সম্পূর্ণ পোস্টটি মনোযোগ দিয়ে পড়লে আশা করি আপনি বাংলাদেশের সকল স্যামসাং মোবাইলের দাম সম্পর্কে বিস্তারিত ধারণা পেয়ে যাবেন।

ভূমিকা

বর্তমান বিশ্বে মানুষের প্রয়োজনে তৈরি হচ্ছে প্রতিনিয়ত বিভিন্ন ধরনের স্মার্টফোন। সেই স্মার্টফোন ব্র্যান্ডগুলোর মধ্যে অন্যতম ব্র্যান্ড হচ্ছে স্যামসাং ব্র্যান্ড। বর্তমান সময়ে পৃথিবীর প্রায় এক তৃতীয়াংশ মানুষ স্যামসাং কোম্পানির স্মার্টফোন ব্যবহার করে থাকে। তার মধ্যে বাংলাদেশের মানুষেরা অন্যতম। এই সম্পূর্ণ পোস্টটি জুড়ে আমি Samsung mobile কোম্পানির বিভিন্ন স্মার্টফোন নিয়ে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করব।
তাই স্যামসাং মোবাইল প্রাইস ইন বাংলাদেশ সম্পর্কে জানতে সম্পন্ন পোস্টটি মনোযোগ দিয়ে পড়ুন। সম্পূর্ণ পোস্টটি মনোযোগ দিয়ে পড়লে আশা করি বাংলাদেশের Samsung মোবাইলের দাম সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

স্যামসাং মোবাইল প্রাইস ইন বাংলাদেশ 

প্রিয় পাঠক আপনারা যারা স্যামসাং মোবাইল পছন্দ করেন তারা প্রায়ই google এ স্যামসাং মোবাইল প্রাইস ইন বাংলাদেশ এটি লিখে সার্চ করে থাকেন। আর এজন্যই আপনারা আজকের পোস্টটিতে এসেছেন। তবে চিন্তা কোন কারণ নেই আজকের এই পোস্টটিতে আমরা স্যামসাংয়ের সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং ভালো মোবাইল গুলো নিয়ে আলোচনা করব এবং সাথে সাথে মোবাইল ফোনগুলোর দাম গুলো জানানোর চেষ্টা করব। চলুন আমরা এবার নিম্নে samsung মোবাইলের দাম ও ফিউচার গুলো জেনে নেই ।

Samsung Galaxy S23 Ultra

Samsungকোম্পানির স্মার্টফোনের মধ্যে সবার প্রথমে রয়েছে Samsung Galaxy S24 ultra। স্মার্টফোনটিতে Front/Back Glass হিসাবে ব্যবহার করা হয়েছে Aluminum Frame এবং IP68 Dust/Water Resistant। আরো রয়েছে Dynamic AMOLED 3X 2500 Nits এবং 6.8 Inches Display 144Hz, HDR10। স্মার্টফোনটিতে ডিসপ্লে রেজুলেশন হিসেবে ব্যবহার করা হয়েছে 1440 x 3088 Pixels Always On Display।

ডিসপ্লে প্রটেকশন হিসেবে ব্যবহার করা হয়েছে Gorilla Glass Victus 3। অ্যান্ড্রয়েড ভার্সন হিসেবে ব্যবহার করা হয়েছে OS Android 14 One UI 6। এছাড়াও স্মার্টফোনটিতে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে Qualcomm Snapdragon 8 Gen Adreno 750। স্মার্টফোনটিতে রয়েছে 12/16GB of RAM UFS 4.1 এবং স্মার্টফোনটিতে স্টোরেজ হিসেবে ব্যবহার করা হয়েছে 256GB/512GB/1T Storage। মেইন ক্যামেরা হিসেবে ব্যবহার করা হয়েছে 200MP একটি ক্যামেরা এবং সেলফি ক্যামেরা হিসেবে ব্যবহার করা হয়েছে UDC Front Camera।
আরো রয়েছে Fingerprint Qualcomm 3D Sonic Max। সর্বশেষ স্মার্টফোনটিতে ব্যাটারি হিসেবে ব্যবহার করা হয়েছে 5000 mAh Battery এবং 65W Fast Charging। স্মার্টফোনটির বর্তমান অফিসিয়াল বাজার মূল্য ২,২৪,৯৯৯ টাকা 12GB/256GB এবং আন অফিসিয়াল প্রাইস ২,৩২,৪৯৯ টাকা 12GB/512GB। সর্বশেষ স্মার্টফোনটির মুক্তির তারিখ February 2024।এই স্মার্টফোন সম্পর্কে যদি আরও বিস্তারিত তথ্য জানতে চান তাহলে ভিজিট করুন,, https://www.mobiledokan.com/

Samsung Galaxy A04

Samsung  কোম্পানির দ্বিতীয় ফোনটি হলো samsung galaxy a04। স্মার্টফোনটির বর্তমান বাজার মূল্য ১৫,৯৯৯ টাকা। স্মার্টফোনটি সর্বপ্রথম বাজারে লঞ্চ করা হয় দশে অক্টোবর ২০২২। আপনার বাজেট যদি ১৫,৯৯৯ টাকা হয় তাহলে এই স্মার্টফোনটি আপনি ক্রয় করতে পারেন।চলুন এবার জেনে নিই স্মার্টফোন দিতে কি কি ফিচার রয়েছে,,

শুরুতে স্মার্টফোনটিতে অ্যান্ড্রয়েড ভার্সন হিসেবে ব্যবহার করা হয়েছে Android 12 ভার্সন যা আপনি পরবর্তীতে Android 13 পর্যন্ত আপডেট করতে পারবেন। এবার আসি স্মার্ট ফোনটি ডিসপ্লের ব্যাপার নিয়ে। স্মার্টফোনটিতে 6.5 inches এবং 720 x 1600 pixels এর ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। স্মার্টফোনটির প্রটেকশন হিসেবে ব্যবহার করা হয়েছে Glass front, plastic back and plastic frame।

আরো পড়ুনঃ২০২৪ সালের সেরা ৬টি স্মার্টফোন সম্পর্কে বিস্তারিত জানুন

স্মার্টফোনটির সর্বমোট ওজন 192 g।এবার আসি স্মার্টফোনটির রেম এবং ইন্টারনাল স্টোরেজ নিয়ে।
স্মার্টফোনটিতে ইন্টারনাল স্টোরেজ হিসেবে ব্যবহার করা হয়েছে 32GB/64/GB/128GB মেমোরি এবং 3/4 GB RAM। স্মার্টফোনটিতে ব্যাক ক্যামেরা হিসেবে দুইটি ক্যামেরা অ্যাভেলেবল পেয়ে যাবেন।তার মধ্যে 50MP মেইন শুটার এবং সেকেন্ডারি ক্যামেরা 5MP।

এছাড়াও স্মার্টফোনটিতে আপনি 1080P ফুল এইচডি তে ভিডিও রেকর্ড করার সুবিধা পেয়ে যাবেন। সর্বশেষ স্মার্টফোনটিতে ব্যাটারি হিসেবে ব্যবহার করা হয়েছে 5000 mAh Lion battery। যা স্মার্টফোনটিকে দীর্ঘক্ষণ যাবৎ ব্যাকআপ দিতে সক্ষম। এই স্মার্টফোন সম্পর্কে যদি আরও বিস্তারিত তথ্য জানতে চান তাহলে ভিজিট করুন,, https://www.mobiledokan.com/।

Samsung Galaxy A34 5G

Samsung এর পরবর্তী স্মার্টফোনটি হল Samsung Galaxy A34 5G। বর্তমানে স্মার্টফোনটির বাজার মূল্য ৫৩ হাজার ৯৯৯ টাকা। আপনার বাজেট যদি ৫৩ হাজার ৯৯৯ টাকা হয় তাহলে আপনি অবশ্যই samsung ব্র্যান্ডের এই স্মার্টফোনটি ক্রয় করতে পারেন। স্মার্টফোনটি সর্বপ্রথম বাজারে লঞ্চ করা হয় ২০২৩ সালের ২৪ শে মার্চ। চলুন জেনে স্মার্টফোনটির বিভিন্ন ফিশার সম্পর্কে,,

শুরুতেই স্মার্টফোনে নেটওয়ার্ক হিসেবে পেয়ে যাবেন 5G নেটওয়ার্ক সিস্টেম। স্মার্টফোনটির বডি স্টাইল Minimal notch এবং প্রটেকশন হিসেবে ব্যবহার করা হয়েছে Gorilla Glass 5 front এবং plastic body। স্মার্টফোনটিতে রয়েছে IP67 dust/water resistant যা আপনি ১ থেকে ৩০ মিনিট পর্যন্ত রাখতে পারবেন। স্মার্টফোনটির সর্বমোট ওজন 199 গ্রাম। স্মার্টফোনটিতে ডিসপ্লে হিসেবে ব্যবহার করা হয়েছে 6.6 inches এবং 1080 x 2340 pixels FHD Display।

আরো পড়ুনঃ

এছাড়াও রয়েছে super AMOLED Touchscreen এবং Gorilla Glass 5 এর প্রটেকশন। হিসেবে পেয়ে যাবেন 1000 nits peak brightness । স্মার্টফোনটিতে ব্যাক ক্যামেরা হিসেবে তিনটি ক্যামেরা পেয়ে যাবে। তার মধ্যে 48 MP মেইন ক্যামেরা,8 MP সেকেন্ডারি ক্যামেরা এবং 5 MP একটি মেক্র লেন্স। এছাড়াও সেলফি ক্যামেরা হিসেবে পেয়ে যাবেন 13 MP একটি ক্যামেরা। স্মার্টফোনটি দিয়ে আপনি 4K ULTRA HD তে ভিডিও রেকর্ড করতে পারবেন। আর ফোনটিতে এন্ড্রয়েড ভার্সন হিসেবে ব্যবহার করা হয়েছে Android 13 এবং প্রসেসর হিসেবে রয়েছে Octa core up to 2.6 GHz।

স্মার্টফোনটিতে ইন্টারনাল স্টোরেজ হিসেবে রয়েছে 128GB/256GB ইন্টারনাল স্টোরেজ এবং 6GB/8GB RAM। সিকিউরিটি সিস্টেম হিসেবে স্মার্টফোনটিতে রয়েছে FACE UNLOCK এবং IN DISPLAY Fingerprint। সর্বশেষ স্মার্টফোনটিতে রয়েছে Lithum polymer 5000 mAh non removable ব্যাটারি এবং 25W ফাস্ট চার্জিং সিস্টেম। এই স্মার্টফোন সম্পর্কে যদি আরও বিস্তারিত তথ্য জানতে চান তাহলে ভিজিট করুন,, https://www.mobiledokan.com/।

Samsung Galaxy A54 5G

Samsung কোম্পানির স্মার্টফোনের মধ্যে চতুর্থ নাম্বারে রয়েছে Samsung Galaxy A54 5G স্মার্টফোনটি। স্মার্টফোনটির বর্তমান বাজার মূল্য ৬৩ হাজার ৯৯৯ টাকা। যদি আপনার বাজেট 63,999 টাকা হয় তাহলে অবশ্যই স্মার্টফোনটি ক্রয় করতে পারেন। স্মার্টফোনটি সর্বপ্রথম বাজারে লঞ্চ হয় ২০২৩ সালে মার্চ মাসের ২৪ তারিখে। চলুন এবার জেনে নিয়ে স্মার্টফোনটিতে কি কি ফিচার রয়েছে,,

সবার প্রথমে স্মার্টফোনটি তে পেয়ে যাবেন 5G নেটওয়ার্ক সিস্টেম। এছাড়াও স্মার্টফোনটি সর্বমোট ওজন 202 গ্রাম। স্মার্টফোনটির বডিতে ব্যবহার করা হয়েছে IP67 DUST/ water resistant । ডিসপ্লে হিসেবে ব্যবহার করা হয়েছে 6.4 inches super AMOLED Touchscreen Display এবং 16M Color। স্মার্টফোনটিতে ডিসপ্লে রেজুলেশন হিসেবে ব্যবহার করা হয়েছে 1080 x 2340 pixels এবং ডিসপ্লে প্রটেকশন হিসেবে ব্যবহার করা হয়েছে corning Gorilla Glass 5।

আপনি স্মার্টফোনটিতে এন্ড্রয়েড ভার্সন হিসেবে Android 13 পেয়ে যাবেন এবং প্রসেসর হিসেবে পেয়ে যাবেন octa core 4x2.4 GHz। যা অত্যন্ত ফাস্ট কাজ করতে সক্ষম। স্মার্টফোনটিতে ইন্টার্নাল স্টোরেজ হিসেবে পেয়ে যাবেন 128GB/256GB এবং 6/8 GB RAM। স্মার্টফোনটিতে ব্যাক ক্যামেরা হিসেবে তিনটি ক্যামেরা পেয়ে যাবেন। তার মধ্যে 50MP মেইন ক্যামেরা এবং 12MP একটি ক্যামেরা এবং 5MP একটি ম্যাক্রো লেন্স।

সেকেন্ডারি ক্যামেরা অর্থাৎ সেলফি ক্যামেরা হিসেবে পেয়ে যাবেন 32MP একটি আলট্রা ওয়েট ক্যামেরা। এছাড়াও পেয়ে যাবেন Under display optical Fingerprint। সর্বশেষ স্মার্টফোনটিতে পেয়ে যাবেন 5000 mAh ব্যাটারি এবং 25w ফাস্ট চার্জিং সিস্টেম।এই স্মার্টফোন সম্পর্কে যদি আরও বিস্তারিত তথ্য জানতে চান তাহলে ভিজিট করুন,, https://www.mobiledokan.com/।

Samsung Galaxy A14

Samsung কোম্পানির এর মধ্যে সর্বশেষ স্মার্টফোনটি হলো Samsung Galaxy A14। স্মার্টফোনটি সর্বপ্রথম বাজারে রিলিজ করা হয় ২০২৪ সালের ১২ জানুয়ারি। স্মার্টফোনটির বর্তমান বাজার মূল্য ২৩ হাজার ৯৯৯ টাকা। যদি আপনার বাজে ২৩,৯৯৯ টাকা হয় তাহলে samsung ব্র্যান্ডের এই ফোনটি আপনি ক্রয় করতে পারেন। চলুন এবার জেনে নিই স্মার্টফোন দিতে কি কি ফিচার রয়েছে,,

শুরুতেই স্মার্ট ফোন দিতে পেয়ে যাবেন 5G নেটওয়ার্ক সিস্টেম। স্মার্টফোনটির সর্বমোট ওজন 202 গ্রাম এবং স্মার্টফোনটির প্রটেকশন হিসেবে ব্যবহার করা হয়েছে Gorilla Glass 5 front এবং plastic body। স্মার্টফোনটিতে আপনি শুধুমাত্র একটি সিম ব্যবহার করতে পারবেন। স্মার্টফোনটি তে ডিসপ্লে হিসেবে রয়েছে 6.6 inches ডিসপ্লে এবং ডিসপ্লে রেজুলেশন হিসেবে রয়েছে 1080 x 2340 pixels।

স্মার্টফোনটিতে এন্ড্রয়েড ভার্সন হিসেবে ব্যবহার করা হয়েছে Android 13 এবং প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে octa core 4x2.4 GHz। স্মার্টফোনটিতে ইন্টারনাল স্টোরেজ অথবা মেমোরি কার্ড হিসেবে পেয়ে যাবেন 64GB/128GB এবং 4/6 GB RAM। স্মার্টফোনটিতে ব্যাক ক্যামেরা হিসেবে পেয়ে যাবেন তিনটে ক্যামেরা । তার মধ্যে 50MP মেইন ক্যামেরা এবং সেকেন্ড ক্যামেরা হিসেবে 2MP এবং 2MP একটি সেন্সর।

স্মার্টফোনটিতে সেকেন্ডারি ক্যামেরা অর্থাৎ সেলফি ক্যামেরা হিসেবে পেয়ে যাবেন 13MP একটি ক্যামেরা। স্মার্টফোনটিতে আপনি 1080 FHD তে ভিডিও রেকর্ড করতে পারবেন। স্মার্টফোনটি তে সিকিউরিটি সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। সর্বশেষ স্মার্টফোনটিতে পেয়ে যাবেন 5000 mAh ব্যাটারী এবং15W ফাস্ট চার্জিং সিস্টেম।এই স্মার্টফোন সম্পর্কে যদি আরও বিস্তারিত তথ্য জানতে চান তাহলে ভিজিট করুন,, https://www.mobiledokan.com/।

শেষ কথা

আশা করছি আপনারা পোস্টটি জুড়ে স্যামসাং মোবাইল প্রাইস ইন বাংলাদেশ সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। এই সম্পূর্ণ পোস্টটি পড়ার পর যদি আপনার ভালো লেগে থাকে তাহলে অবশ্যই বন্ধুদের মাঝে শেয়ার করুন এবং নিত্য প্রয়োজনের বিভিন্ন তথ্য পেতে ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন। আর অবশ্যই পোস্টটি পড়ার পর আপনার মতামত কমেন্টে জানাবেন ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আজকের ইনফো নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url